>
Home / NU Update / মায়ের পাশ থেকে মেয়েকে তুলে নিয়ে সং*ঘব*দ্ধ ধ*র্ষ*ণ

মায়ের পাশ থেকে মেয়েকে তুলে নিয়ে সং*ঘব*দ্ধ ধ*র্ষ*ণ

নেত্রকোণার ম*দনে আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে সংঘবদ্ধ ধ*র্ষ*ণের শি*কার হয়েছেন এক কিশোরী (১৪)। এ ঘ*টনায় ভু*ক্তভো*গী কিশোরীর বাবা মঙ্গলবার (২৬ জুলাই) রাতে ৫ জনের নাম উল্লেখ করে ম*দন থা*নায় একটি মা*মলা করেছেন। মা*মলার পর রাতেই অ*ভিযান চালিয়ে রাব্বি মিয়া (২৫) ও অন্তর মিয়া (২৩) নামের দুই অ*ভিযু*ক্তকে গ্রে*ফতার করেছে মদন থা*না পু*লিশ।

গ্রে*ফতারকৃত রাব্বি মিয়া বাশরী (বাফলা) গ্রামের নূর মিয়ার ছেলে ও অন্তর (২৩) একই গ্রামের মঞ্জিল হকের ছেলে। বাকি আ*সামিরা হলো- একই গ্রামের মৃ*ত আব্দুল কদ্দুছের ছেলে সারু মিয়া (২৫), কাঞ্চন বাবুর্চীর ছেলে বাছির মিয়া (২৭) ও শাহানুর মিয়া (৩৮)। এর আগে, ২১ জুলাই রাতে কাইটাইল বাজারের পাশে মদন-কেন্দুয়া সড়কে এ ঘ*টনা ঘ*টে।

পু*লিশ ও ভু*ক্তভো*গীর পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই কিশোরী তার মায়ের সঙ্গে আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে রওনা হয়। ওই উপজেলার তিয়শ্রী বাজারে আসলে অন্ধকার ঘনিয়ে আসে। সেখান থেকে একটি অটোরিকশাযোগে কাইটাইল বাজারের পাশে এসে তারা নেমে যায়। কিশোরীকে রাস্তার এক পাশে রেখে অন্য পাশে অটোচালককে ভাড়া দিতে যায় তার মা। কিছু বুঝে ওঠার আগেই আরেকটি অটোরিকশায় ৫ যুবক উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজিয়ে কিশোরীকে তুলে নিয়ে যায়। ভাড়া দিয়ে রাস্তার পাশে মেয়েকে না পেয়ে ডাক চিৎ*কার শুরু করে কিশোরীর মা। মেয়েকে না পেয়ে বাড়ির লোকজন নিয়ে খোঁ*জাখুঁ*জি শুরু করে।

এদিকে ৫ ব*খাটে ওই কিশোরীকে চে*তনানা*শক ও*ষুধ খাইয়ে বাররী গ্রামের সেলিম মিয়ার ঘরে আ*টকে রাখে। পরে রাতভর ওই কিশোরীকে পা*লাক্র*মে ধ*র্ষ*ণ করে তারা। পরদিন সকালে হ*ত্যা*র ভ*য় দেখিয়ে আরেক দফা ধ*র্ষ*ণ করার সময় প্রতিবেশীরা বিষয়টি জানতে পারে। এ সময় ব*খাটেরা পা*লিয়ে গেলে কিশোরীর পরিবারের লোকজনকে খবর দেয় প্রতিবেশীরা। পরে তাকে উ*দ্ধার করে বাড়ি নিয়ে আসা হয়। এ ঘ*টনায় কিশোরীর বাবা বা*দী হয়ে মঙ্গলবার রাতে থা*নায় একটি মা*মলা দা*য়ের করেন। পরে পু*লিশ অ*ভিযান চালিয়ে রাতেই দুইজনকে গ্রে*ফতার করেন।

মদন থা*নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, সং*ঘব*দ্ধ ধ*র্ষ*ণের শি*কার কি*শোরীকে উ*দ্ধার করে থা*নায় আনা হয়েছে। ওই ঘ*টনায় অ*ভিযুক্ত দুইজনকে গ্রে*ফ*তার করা হয়েছে। বাকি আ*সা*মিদের গ্রে*ফতারের চেষ্টা চলছে। গ্রে*ফ*তারকৃতদের বুধবার নেত্রকোণা আ*দা*লতে পাঠানো হবে। এর সাথে ভু*ক্তভো*গী কিশোরীর ডা*ক্তা*রী পরীক্ষা সম্পন্ন করার জন্য নেত্রকোণা আধুনিক সদর হা*সপা*তালে পাঠানো হবে।

About admin

Check Also

পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৪ হাজার শিক্ষার্থী পাবে বৃত্তি

দেশের সাত পাবলিক বিশ্ববিদ্যালয়ের চার হাজার ২৫৭ জনকে বৃত্তি দেওয়া হবে। স্নাতক (সম্মান) পর্যায়ের শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *