>
Home / Online Update / ফেসবুকে ‘হাহা রিঅ্যাক্ট’ দেওয়ায় যুবককে পি’টিয়ে হা’সপা’তালে

ফেসবুকে ‘হাহা রিঅ্যাক্ট’ দেওয়ায় যুবককে পি’টিয়ে হা’সপা’তালে

সামাজিক যোগাযোগের মাধ্যমে অন্যের পোস্টে ‘হাহা রিয়্যাক্ট’ দিয়ে থাকেন অনেকেই। বিশেষ করে বন্ধু-বান্ধবের ছবিতে ‘হাহা’ দেওয়া তো নি’ত্যনৈ’মিত্তিক ঘ’টনা। কিন্তু সেই ‘হাহা’ দিয়েই এবার বি’পাকে পড়েছেন এক যুবক।

প্রতিবেশীর হাতে বে’ধড়’ক মা’র খেয়ে হা’সপা’তালে ভর্তি হতে হয়েছে তাকে।ঘ’টনাটি পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার কামারহাটি এলাকার। ভু’ক্তভো’গীর নাম ওমপ্রকাশ ঠাকুর। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা যায়, গত ৯ ডিসেম্বর একই এলাকার জয়ন্ত সিং নামে এক ব্যক্তির ফেসবুক পোস্টে ‘হাহা রিয়্যাক্ট’ দিয়েছিলেন ওমপ্রকাশ। এতেই বেজায় ক্ষে’পে যান জয়ন্ত।

ওমপ্রকাশ পেশায় নাইটগার্ড। ওমপ্রকাশের অ’ভিযো’গ, রোববার রাতে কাজে যাওয়ার সময় আড়িয়াদহের পাঠবাড়ি লাইন এলাকায় তাকে আটকে বে’ধড়’ক মা’র মে’রেছে জয়ন্তের দ’লব’ল।

পরে আ’হত অব’স্থায় কামারহাটির সাগর দত্ত মেডিকেল কলেজ হা’সপা’তালে ভর্তি করা হয় ওমপ্রকাশকে। চি’কি’ৎসরা জানিয়েছেন, তার ডান চোখের অবস্থা গু’রুত’র।

এ ঘ’টনায় ক্ষু’ব্ধ ওমপ্রকাশের স্বজনেরা। তারা বেলঘড়িয়া থা’নায় গিয়ে অ’ভিযু’ক্তদের বি’রুদ্ধে এফআইআর দা’য়ের করেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রে’প্তার করা হয়নি। ঘ’টনার পর থেকেই অ’ভিযু’ক্তরা এ’লাকাছা’ড়া। পু’লিশ ত’দন্ত চালাচ্ছে।

About admin

Check Also

দাঁতে কেন গ’র্ত হয়? গ’র্ত হলে কি করনীয় জেনে নিন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *