>
Home / Online Update / ঘুম থেকে জেগে দেখেন গো*প*না*ঙ্গ বি*চ্ছিন্ন, স্ত্রী গ্রে*ফতার

ঘুম থেকে জেগে দেখেন গো*প*না*ঙ্গ বি*চ্ছিন্ন, স্ত্রী গ্রে*ফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লে**ড দিয়ে স্বামীর গো*প*না*ঙ্গ ক*র্তন করার অ*ভি*যোগে নাদিয়া ইশরাত শিলা (২৫) নামের এক নারীকে গ্রে*ফতার করেছে পু*লিশ।

বুধবার (২৭ জুলাই) দিনগত রাতে এ ঘ*টনা ঘ*টে। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে অ*ভিযু*ক্ত না*রীকে গ্রে*ফতার করে পু*লিশ।

এরআগে ভু*ক্তভো*গীর মা মমতাজ বে*গম বা*দী হয়ে সিদ্ধিরগঞ্জ থা*নায় একটি মা*মলা করেন।

অ*ভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা শরীয়তপুরের ভেদরগঞ্জ থা*নার নাওডোবা এলাকার মৃ*ত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি তার স্বামী মো. রিপনের (৩০) সঙ্গে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকার বাদশার বাড়িতে ভাড়া থাকেন।

মা*মলা সূত্রে জানা যায়, ভু*ক্তভো*গী রিপন হ*ঠাৎ ঘুম থেকে উঠে দেখেন তার পরনের লু*ঙ্গি ভে*জা এবং তার গো*প*না*ঙ্গ দিয়ে র**ক্ত বের হচ্ছে। তার স্ত্রীও কক্ষে নেই। তখন তিনি কক্ষের লাইট জ্বা*লিয়ে দেখেন তার গো*প*না*ঙ্গ কা*টা এবং বি**চ্ছিন্ন। পরে তিনি চি*ৎকার করলে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া এসে তাকে দ্রুত উ*দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হা*স*পা*তালে নিয়া যান। এরআগে আশপাশের লোকজন তার স্ত্রী শিলাকে আ*টক করে পু*লিশে দেয়।

আ*সামির ব*রাত দিয়ে পু*লিশ জানায়, আগের ক্ষো*ভ থেকে ধা*রা*লো ব্লে*ড দিয়ে ঘুমন্ত স্বামীর গো*প*না**ঙ্গ কে*টে দেন নাদিয়া।

সিদ্ধিরগজ থা*নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘ*টনায় ভু*ক্তভো*গীর মা বা*দী হয়ে একটি মা*মলা করেছেন। অ*ভিযুক্ত না*রীকে গ্রে*ফ*তার করা হয়েছে।

About admin

Check Also

আমাকে বিয়ে করলে পাত্র পাবে ৯০ লাখ টাকা বললেন পাত্রী

ব্যক্তিগত জীবনে ডি’ভো’র্সি। ফের বিয়ে করতে চান। কিন্তু পাত্র ২৩ বছর বয়সী। একই সাথে বান্ধবী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *