>
Home / Cricket / মাত্র‍‍ কিছুদিন সাকিবের সঙ্গে একত্রে বিছানায় ছিলাম

মাত্র‍‍ কিছুদিন সাকিবের সঙ্গে একত্রে বিছানায় ছিলাম

তিন সন্তানের মা শাহিদুন আক্তার। স্বামী থাকেন কাতারে। প্রথম স্বামীর অনুপস্থিতিতে দ্বিতীয় ব্যক্তির সঙ্গে ঘর বেঁ’ধে ফেলেন। কাতার থেকে স্বামী ফিরে আসার পরে এখন অ;স্বীকার করেছেন। আ;দালতে বলেছেন, বিয়ে নয়, কিছু দিনের জন্য সাকিবের সঙ্গে একত্রে ছিলাম মাত্র। তবে এখন সন্তানদের নিয়ে আগের স্বামী বিল্লাল হোসেনের কাছেই থাকতে চাই।

সোমবার বিকেলে চাঁদপুরে বিচারিক হাকিম মো. হাসানুজ্জামানের আদালতে ফৌজদারি কা’র্যবি’ধির ২২ ধা’রায় এমন স্বীকারোক্তি প্রদান করেন, চাঁদপুরের মতলব উত্তরের শাহিদুন আক্তার। আরও পড়ুন : অনেক প্রত্যাশা নিয়ে মানুষ ঘর বাঁধে। সেই ঘরে থাকবে প্রেম, বিশ্বাস, আন্তরিক বোঝাপড়া, আ’মৃ’ত্যু পাশাপাশি থেকে যাওয়ার টান, এমনটাই চান সব দম্পতি। তবুও সেই প্রত্যাশা-চাওয়ার পালে মন্দ বাতাস লাগে। র’ক্তা’ক্ত হয় বিশ্বাসের মানচিত্র। ভে’ঙে যায় অনেক আবেগে বাঁ’ধা ঘর।

চারপাশের মানুষেরা সেই ঘর ভা’ঙার বেদনা দেখে না। অনুভব করে না যে দুটি হৃদয় ভালোবেসে একে অপরকে আঁ’ক’ড়ে ধরেছিল সে দুটি হৃদয় বি’চ্ছেদে কতোটা ক্ষ’ত-বি’ক্ষ’ত হয়! সেই অনুভূতিকে পাশ কাটিয়ে সবাই মেতে ওঠে ঘর ভা’ঙার স’মালোচনায়। তেমনি সমালোচনার মুখে রয়েছেন কলকাতার সিনেমার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গেল কয়েক মাস ধরে পশ্চিমবাংলার গণমাধ্যমগুলোতে গুঞ্জন, ভে’ঙে যাচ্ছে শ্রাবন্তীর সংসার। স্বামী রোশন সিংয়ের সঙ্গে নাকি তার দূরত্ব বেড়েছে। নায়িকাও অবশ্য এ নিয়ে ‘রা’টি করছেন না।

এদিকে আনন্দবাজার ২৮ ডিসেম্বর প্রকাশিক এক প্রতিবেদনে সেই ভা’ঙনের গু’ঞ্জনে এবার মিলনের সুর বাজালো। সেখানে দাবি করা হয়েছে, এই মু’হূর্তে শ্রা’বন্তী-রোশনের সোশাল মিডিয়া বলছে, স্বামীর সঙ্গে রাগ-অভিমানের বরফ গলছে শ্রাবন্তীর।নতুন বছরে আবার কি নতুন করে মিলবেন রোশন-শ্রাবন্তী?- এমন প্রশ্ন ছুঁ’ড়ে দিয়েছে কলকাতাভিত্তিক জনপ্রিয় গণমাধ্যমটি। প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর সংসার জোড়া লাগার সম্ভাবনা অনেকখানিই। সামাজিক পাতায় একের পর এক পোস্ট দিয়ে ফের হাত বাড়িয়ে দিয়েছেন রোশন। বছর শেষে সেই ডাকেই যেন একটু একটু করে সাড়া দিচ্ছেন অভিনেত্রীও। কেমন করে? দিন কয়েক আগের পোস্টে রোশনকে নীরবতার মর্ম বুঝিয়েছেন। রোশন যতখানি সোশাল মিডিয়ায় সরব হয়েছিলেন, তার অভিনেত্রী স্ত্রী ততটাই নীরব।

সবার মধ্যে একা দাঁড়িয়ে থাকা যুবকের ছবি পোস্ট করেন রোশন। তার দিন দুই পরেই প্রয়াত বলিউড স্টার সুশান্ত সিং’হ রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন। এই পোস্ট দেখে বিষন্ন নেটাগরিকদের মনও। রোশনের এই পোস্টগুলি কি ছুঁ’য়ে গিয়েছে শ্রাবন্তীকেও? রবিবাসরীয় সন্ধেয় তিনি গানে গানে আশ্বস্ত করেছেন রোশনকে? ব্যাকগ্রাউন্ডে বেজেছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’র ‘চু’রাকে দিল মেরা’ গান। সেই গানের বিশেষ অংশে লিপ সিঙ্কিং করেছেন অভিনেত্রী, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুঝকো খবর হ্যায়, বদলতি রুতমে মগর মুঝকো ডর হ্যায়’। অর্থাৎ, রোশনের প্রতি ভালবাসা, আস্থা একেবারে হা’রিয়ে ফেলেননি শ্রাবন্তী! পাশাপাশি, গানের এই বিশেষ অংশ বেছে নেওয়া, তাতে লিপ সিঙ্কিং এবং শ্রাবন্তীর অভিব্যক্তি; সব মিলিয়ে ইতিবাচক কিছুই খুঁজে পাচ্ছেন নে’টাগ’রিকেরা।

About admin

Check Also

West Indies vs Bangladesh: Rain Forces No-Result In First T20I

Persistent showers spoiled the return of international cricket to Dominica as the scheduled first T20 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *