>
Home / Insurance / বিসিআইসিতে ৯ ক্যাটাগরির পদে চাকরি পেলেন যাঁরা

বিসিআইসিতে ৯ ক্যাটাগরির পদে চাকরি পেলেন যাঁরা

শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) ৯ ক্যাটাগরির পদে নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, সহকারী প্রশাসনিক কর্মকর্তা পদে দুজন, সহকারী নিরাপত্তা কর্মকর্তা পদে পাঁচজন, সহকারী হিসাব, অর্থ বা নিরীক্ষা কর্মকর্তা পদে ২৯ জন, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা পদে ১৭ জন, উপসহকারী রসায়নবিদ পদে ৫৯ জন, উপসহকারী প্রকৌশলী (কেমিক্যাল) পদে ৬১ জন, উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদে ৬৯ জন, উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদে ৬৮ জন ও উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে ১৬ জনকে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত প্রার্থীদের নামে পরবর্তী সময়ে নিয়োগপত্র ইস্যু করা হবে।

নির্বাচিত প্রার্থীদের তালিকা এই লিংকে দেখা যাবে।

বিসিআইসির ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২১ সালের ৩ মে বিসিআইসিতে ৯ ক্যাটাগরির পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এসব পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সাক্ষাৎকার শেষে চূড়ান্তভাবে নিয়োগের জন্য ৩২৬ জনকে নির্বাচিত করা হয়েছে।

কর্তা পদে পাঁচজন, সহকারী হিসাব, অর্থ বা নিরীক্ষা কর্মকর্তা পদে ২৯ জন, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা পদে ১৭ জন, উপসহকারী রসায়নবিদ পদে ৫৯ জন, উপসহকারী প্রকৌশলী (কেমিক্যাল) পদে ৬১ জন, উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদে ৬৯ জন, উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদে ৬৮ জন ও উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে ১৬ জনকে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত প্রার্থীদের নামে পরবর্তী সময়ে নিয়োগপত্র ইস্যু করা হবে।

নির্বাচিত প্রার্থীদের তালিকা এই লিংকে দেখা যাবে।

About admin

Check Also

তরুণদের খুঁজছে ব্র্যাক, আবেদন করুন এখনই

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের লার্নিং অ্যান্ড লিডারশীপ বিভাগের অধীনে ভিডিও এডিটিং অ্যান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *